ঢাকা, রবিবার, ৫ মে, ২০২৪

সাভারে শিক্ষার্থীকে হত্যার ঘটনায় দোষীদের বিচারের দাবিতে মানববন্ধন

সাভারে প্রেম সংক্রান্ত বিরোধের জেরে স্কুল শিক্ষার্থী রোহানুল ইসলাম রোহানকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় দোষীদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী। এ সময় মানববন্ধনে উপস্থিত থেকে বিচার চেয়েছেন নিহত রোহানের বাবা আবদুস সোবহান, মা, ভাই, ও আত্মীয়-স্বজনসহ শুভাকাঙ্ক্ষীরা। সোমবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল বাস স্ট্যান্ডে এই মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে। 


মানববন্ধনে উপস্থিত রোহানের বাবা আব্দুস সোবহান বলেন, ঘটনার দিন আমার ছেলে রোহান আমার সাথে বাড়ি নির্মাণ কাজে সহযোগিতা করে। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঝাল মুড়ি খাওয়ার জন্য আমার কাছ থেকে ৪০ টাকা নিয়ে বাসা থেকে বের হয়।


পরবর্তীতে সন্ধ্যা সোয়া সাতটার দিকে আমার কাছে ফোন আসে আমার ছেলে রোহানুল এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে আছে। এ সময় দ্রুত আমি হাসপাতালে গিয়ে দেখি আমার ছেলের মৃতদেহটি ট্রলির উপর পড়ে আছে। আমি প্রশাসনের কাছে আমার ছেলে হত্যার বিচার চাই যেন ভবিষ্যতে এভাবে আরর কোনো বাবা-মায়ের বুক খালি না হয়। 


মানববন্ধনে উপস্থিত রোদেলা মডেল স্কুলের শিক্ষকরা জানান, রোহান অত্যন্ত মেধাবী এবং ভালো ছাত্র ছিল। তার এই অকাল মৃত্যুতে আমরা মর্মাহত। আমরা রোহানের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার এবং ফাঁসি দাবি জানাচ্ছি। 


মানববন্ধন শেষে এলাকাবাসীরা হত্যাকারীদের বিচারের দাবিতে ঢাকা-আরিচা মহাসড়কে বিক্ষোভ মিছিল করেন। এ সময় আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে প্রায় পাঁচ শতাধিক লোক অংশগ্রহণ করেন। 

ads

Our Facebook Page